Spread the love

নিজস্ব প্রতিনিধি: নারী ঘটিত বিষয়কে কেন্দ্র করে সহকর্মী আব্দুল কুদ্দুস এর ইটের আঘাতে আহত আরিফুল ইসলাম শেখ ২ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। গত সোমবার (৪ ডিসেম্বর) আশাশুনি উপজেলা বড়দল গ্রামের জনৈক আব্দুল কাদেরের ইটের ভাটায় আরিফুল ইসলাম শেখের উপর ওই হামলার ঘটনা ঘটে।

নিহত ভাটা শ্রমিক আরিফুল ইসলাম শেখ (৩০) সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের নুর ইসলাম শেখের ছেলে।
স্থানীয় বাসিন্দা বড়দল গ্রামের আব্দুল হাকিম জানান, আব্দুল কুদ্দুস ও আরিফুল ইসলাম দুজনেই আশাশুনি উপজেলার বড়দল গ্রামের আব্দুল কাদেরের ইটের ভাটায় শ্রমিকের কাজ করতেন। সোমবার বেলা সাড়ে দশটার দিকে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কুদ্দুস ইট দিয়ে আরিফুলের মাথায় সজোরে আঘাত করেন। এতে মাথায় আঘাত পেয়ে আরিফুল গুরুতর আহত হন। আহতাবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হতে থাকায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৬ ডিসেম্বর) ভোরে আরিফুল মারা যান।

আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নারী ঘটিত একটি বিষয়কে কেন্দ্র করে কুদ্দুস ইট দিয়ে আরিফুলের মাথায় সজোরে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার ভোর রাতে মারা যায় আরিফুল। ওই ঘটনায় নিহাতের ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে আব্দুল কুদ্দুসকে আসামি করে আশাশুনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *