Spread the love

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ২০২২ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় বিদ্যালয়ের হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব ডাক্তার আব্দুল জব্বার। ফল প্রকাশ অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান কামরুল।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর দিথী খাতুন, এস,এম,সি সদস্য রাধাপদ ঘোষ ও গণপতি বিশ্বাস। ফল প্রকাশ অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন অভিভাবক শামছুর রহমান, ইয়াছিন আলী, রুহুল আমিন খান, কবির খান,  ফারুকুজ্জামান শেখ,  সহকারী শিক্ষক মশিউর রহমান, আব্দুদ দাইয়ান, আনারুল ইসলাম, তজিবুর রহমান, নাছরিন সুলতানা, সাইফুল আলম, জাকিয়া পারভীন, রীনা রানী পাল, সমীর কুমার সরকার, অফিস সহকারী আমিরুল ইসলাম, ফারুক হোসেন, এরশাদ আলী প্রমুখ। আলোচনা শেষে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেন প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল। ঘোষিত ফলাফলে ৯ম শ্রেণি থেকে ১০ম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করে বুশরা হোসেন, ৮ম শ্রেণি থেকে ৯ম শ্রেণিতে প্রথম হয় অথৈ পাল রিংকু, ৭ম শ্রেণি থেকে ৮ম শ্রেণিতে প্রথম হয় সোহেল তানভীর এবং ৬ষ্ঠ শ্রেণি থেকে ৭ম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করে জেরিন তাবাচ্ছুম মেধা। ফল প্রকাশ শেষে বর্ষসেরা শিক্ষার্থী ৮ম শ্রেণির অথৈ পাল রিংকুসহ ৬ষ্ঠ, ৭ম, ৮ম ও ৯ম শ্রেণির ১৩ জন কৃতি শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক আবুবকর ছিদ্দীক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *