Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরাবাসীর ভালবাসায় সিক্ত হ‌লেন কানাডার কুই‌বেক শাখা আওয়ামী লী‌গের সভাপ‌তি বি‌শিষ্ট ব্যবসায়ী মুন্সী বশীর।

শ‌নিবার সদর উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে সংবর্ধনা অনুষ্ঠা‌নে সাতক্ষীরা সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবু’র সভাপ‌তি‌ত্বে বক্তব্য রা‌খেন জেলা আ’লী‌গের সহ-সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা অধ্যক্ষ আবু আহ‌মেদ ও সাহানা ম‌হিদ, সাংগ‌ঠ‌নিক সম্পাদক কাজী আক্তার হো‌সেন, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গ‌নি, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক এড. আজারুল ইসলাম, সদর উপ‌জেলা আ’লী‌গের সাধারণ সম্পাদক শাহাজান আলী, যুগ্ম-সম্পাদক এনছান বাহার বুলবুল, সদর উপ‌জেলা ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইর সুজন, ম‌হিলা ভাইস চেয়ারম্যান কো‌হিনুর ইসলাম, সদর উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক প্রভাষক মঈনুল ইসলাম, যুবলীগ নেতা রানা প্রমুখ।

অনুষ্ঠা‌নে কানাডার কুই‌বেক শাখা আ‌ওয়ামী লীগের সভাপ‌তি মুন্সী বশীরকে সংবর্ধনা স্মারক হি‌সে‌বে জাতীয় পতাকার প্র‌তিকৃ‌তি ও নকশী কাথা প্রদান করা হয়।

এসময় সংবর্ধনার জবা‌বে মুন্সী বশীর সাতক্ষীরাবাসীর প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রে সক‌লের প্র‌তি ব্য‌ক্তি স্বার্থ প‌রিহার ক‌রে দে‌শের জন্য রাজনী‌তি করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *