Spread the love

নিজস্ব প্রতিনিধি: পরিবর্তনের অঙ্গিকার নিয়ে সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাতক্ষীরা জেলা সমিতি, ঢাকার সভাপতি, বাংলাদেশ ফ্রজেন ফুড এক্সপোর্ট এসোসিয়েশনের সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক এম খলিলুল্লাহ ঝড়ু।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় জেলা নির্বাচন অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ এর কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাচন অফিসার শেখ শরিফুল ইসলাম, জেলা আ’লীগের সদস্য রফিকুল ইসলাম, ফিংড়ি ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান আনিছুজ্জামান আনিস, সাতক্ষীরা জেলা জাসদের সাধারণ সম্পাদক জাকির হোসেন লস্কর প্রমুখ।

মনোনয়ন পত্র জমা দিয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, পরিবর্তনের অঙ্গিকার নিয়ে সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করছি। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। আমি আমার বাকি জীবন জনগণের সেবায় কাজ করে যেতে চাই। আমি সাধারণ জনগণের পাশে থেকে করেছি এবং আগমিতেও করবো।

তিনি বলেন, জনগণের চাওয়া পাওয়ার প্রতি গুরুত্ব দিয়ে সাতক্ষীরা জেলা পরিষদকে দূর্ণীতিমুক্ত ও স্বজন প্রীতিমুক্ত করে জেলার সমান অগ্রাধিকার দিয়ে বরাদ্দ করবো।  জেলার উন্নয়নের বরাদ্দ থেকে কমিশন না কেটে সঠিকভাবে বন্টন করার উদ্যোগ নেবো এবং জনগণের উপস্থিতিতে জেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করবো।
উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *