Spread the love

নিজস্ব প্রতিনিধি: পুরাতন সাতক্ষীরা এলাকায় বাড়ির চলাচলের পথকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছেন। গত শুক্রবার দুপুরে ওই ঘটনা ঘটে। বর্তমানে আহতরা সদর হাসপাতালে ভর্তি আছেন।

ভুক্তভোগী পুরাতন সাতক্ষীরা পশ্চিম পাড়া এলাকার মৃত শেখ মতলেব আলীর পুত্র শেখ আজগার আলী জানান, আমাদের সাথে একই এলাকার শেখ সাজিম হোসেন, শেখ জাহিদুর হোসেনদের সাথে ঘরোয়া রাস্তা নিয়ে গোলযোগ হয়ে আসছিল। তারই জের ধরে গত শুক্রবার আমাদের বাড়ির মধ্যে প্রবেশ করে অশ্লীল ভাষায় গালি গালাজ করতে থাকে। তখন আমি প্রতিবাদ করলে প্রতিপক্ষ শেখ ইরাদ আলীর ছেলে শেখ সাজিম হোসেন (সাদ্দাম)(২৮), শেখ জাহিদুল ইসলাম (রেডিয়াম)(২৫), শেখ নাদিম হোসেন (মার্কিন) (৩২), জেনেহা খাতুন (ইরানী) (৩৫) ও একই এলাকার মৃত শেখ এরশাদ আলীর স্ত্রী নাসরিন সুলতানা সহ আরো অজ্ঞতানামা ২/৩ জনকে সহ তার লোকজন আমাদের উপর ধারালো দা, লোহার রড় ও লাঠি নিয়ে আক্রমণ চালায়। এতে আমরা বাধা দিতে গেলে তারা আমাদের পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।

হামলায় আমার বোন মরিয়ম খাতুন, মোহরজান, আমার ছেলে আশরাফুল ইসলাম মারাত্মক ভাবে আহত হয়। শেখ নাদিম হোসেন আমার বোন মোহরজানকে হত্যার উদ্দেশ্যে তা দিয়ে মাথায় কোপ দিলে হাড় কাটা গুরুতর জখম হয়। এছাড়া আমার বোন মরিয়ম খাতুনের গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এবং আমার পুত্রের হাতে লোহার রড় দিয়ে বাড়ি মেরে ফোলা ও জখম করে। তার কাছে থাকা ব্যবহৃত একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। আমাদের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলা কারীরা এলাকা ত্যাগ করে।

এব্যাপারে আমি আমার পরিবারের উপর হামলা ও নির্যাতনের জন্য দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *