Spread the love

নিজস্ব প্রতিনিধি: দিনদিন বেপরোয় হয়ে উঠছে সদর উপজেলার কুশখালী ইউনিয়নের সাতানী(পূর্বপাড়া) গ্রামের বারী মোল্লার ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী ইয়ারুল ইসলাম। স্ত্রীর সহায়তায় ২৪ ঘন্টায় চলে তর বাড়ীতে মাদকের কারবার। বিভিন্ন এলাকা হতে মাদক সেবী ও মাদক ব্যবসায়ীরা আসে তার বাড়িতে মাদক ক্রয় করতে। ফলে চরম আতঙ্কে আছে ওই এলাকার সাধারণ মানুষ।

স্থানীয়রা জানান, ইয়ারুল ইসলাম দীর্ঘদিন তেকে মাদক ব্যবসা করছে। তার নামে একাধিক মাদকের মামলাও আছে। সম্প্রতি সে আরো বেপরোয়া হয়ে গেছে। মাদক ক্রয় করতে প্রতিদিন তার বাড়িতে লোকজন আসে। ইয়ারুল বাড়ীতে মাদক নিয়ে আসে আর তার স্ত্রী বাড়ী বসে মাদক বিক্রি করে। তাদের কারণে আমরা খুবই আতঙ্কে আছি।

স্থানীয়রা আরো জানান, গত ১ আগস্ট রাত ৯টার দিকে ই্য়ারুলের বাড়িতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করে ডিবি পুলিশ। ওই সময় মাদক ক্রেতা নারায়নজোল গ্রামের জাহাঙ্গীরকে আটক করতে সক্ষম হলেও ডিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইয়ারুল। ওই সময় ইয়ারুলের বউ ওই ব্যাপারে কিছুই জানেনা বলে জানায়। পরে জাহাঙ্গীরকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে নিয়ে যায়। এরপর জাহাঙ্গীর ও ইয়ারুলকে আসামী করে মামলা করে ডিবি।

তবে মামলার পরও থেমে নেই ইয়ারুলের মাদক ব্যবসা। সে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং রেনডম মাদক বিক্রি করছে। অতিদ্রুত মাদক ব্যবসায়ী ইয়ারুলকে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *