Spread the love

নিজস্ব প্রতিনিধি: শ্যামনগরে জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শ্যামনগর উপজেলা বিএনপির আয়োজনে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

গতকাল বিকাল ৪ টায় শ্যামনগর উপজেলার শ্রীফলকাটি টেকনিক্যাল কলেজ ময়দানে শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত)সোলাইমান কবিরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেখার আলী।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদুল আলম, কাজী আলাউদ্দিন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আঃ রউফ, হাবিবুর রহমান হবি, শেখ তারিকুল হাসান, সদস্য আশেক ইলাহী মুন্না, হাজী মাসুদুল আলম, জেলা কৃষকদলের আহবায়ক আহসানুল কাদির সপন, জেলা জাসাসের আহবায়ক(ভারপ্রাপ্ত)গাজী শাহআলম,জেলা ছাত্রদল সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, অচিরেই দ্রবমুল্যের দাম হবে বিএনপি’র শীর্ষস্থানীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে জ্বালানি তেলের দাম কমাতে হবে। কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিবের মুক্তি দিতে হবে তা না হলে আমরা গণ আন্দোলন গড়ে তুলবো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *