Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সোরা গ্রামের গৃহবধূ তাজকিয়া খাতুনকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী ওই গৃহবধূর পরকিয়া প্রেমিক সাহেব আলীকে অবশেষে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল ঢাকার সাভার মডেল থানাধীন রাজফুল বাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ২৪ জুলাই রাতে সোরা গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী দুই সন্তানের জননী তাজকিয়া খাতুনকে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করা হয়।

ওই ঘটনায় পরকীয়া প্রেমিক সাহেব আলীসহ ১০ জনের নাম উল্লেখ করে শ্যামনগর থানায় হত্যা মামলা দায়ের করেন তাজকিয়ার ভাই আব্দুল্লাহ বাবু।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ২৪ জুলাই শ্যামনগর থানার সোরা গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী তাজকিয়া খাতুনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। এসময় ইসমাইল গাজী বাড়িতে ছিলেন না।

মামলাটির ছায়া তদন্তকালে র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে এজাহার নামীয় ১নং আসামি ঢাকা জেলার সাভার মডেল থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ১৫ আগস্ট ভোররাতে সাভার মডেল থানাধীন রাজফুল বাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে সাহেব আলী খাঁকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী ইসমাইলের সহকর্মী সাহেবের সঙ্গে তাজকিয়ার পরকীয়ার সম্পর্ক চলছিল। ইসমাইল ও সাহেব একই সঙ্গে সুন্দরবনে মাছ ও কাঁকড়া ধরেন। রাতে ইসমাইল মাছ ধরতে যাওয়ার জন্য খুটিকাটায় দাদনের টাকা আনতে গিয়েছিলেন। এরই মধ্যেই তাজকিয়াকে হত্যার খবর পাওয়া যায়। ইসমাইলের অনুপস্থিতিতে সাহেবই তাজকিয়াকে হত্যা করেছে বলে সেসময় অভিযোগ করে তার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *