Spread the love

শেখ ইমরান হোসেন: মা ডাক শুনলে কার না পরান জুড়ায়। মা ডাকের চিরন্তন ধ্বনি পাষাণের হৃদয়েও ঝড় তোলে। সামাজিক অবক্ষয়ের এই সময় সেই শাশ্বত “মা”-কে নিয়ে কণ্ঠশিল্পী শর্মিলী চ্যাটার্জীর গানের ভিডিও ‘মা তোমার জন্য’র শুভ উদ্বোধন করলেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

রাজারবাগ পুলিশ লাইন্সে অবস্থিত বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে শনিবার (৩০ জুলাই) বিকেল ৪ টায় গানটির উদ্বোধন করা হয়। এটি শিল্পীর তৃতীয় মিউজিক ভিডিও।

অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মোয়াজ্জেম হোসেন ভুইয়া, পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘরের পরিচালক মুহাম্মদ তালেবুর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মোঃ শহীদুল ইসলাম, বিশিষ্ট শিল্পী ও সংগীত পরিচালক পার্থ বড়ুয়া, গীতিকার মান্নান মোহাম্মদ, গীতিকার ও সুরকার শফিক তুহিন ও অভিনেতা ডি এ তায়েব।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী, শ্যামল কুমার মুখার্জী, জয়দেব চন্দ্র ঘোষ, সোমা ঘোষ ও রাশেদ খান। গানটির গীতিকার নুরে আলম মামুন। সুর ও সঙ্গীত আয়োজনে এ এইচ তুর্য। বাঁশিতে ছিলেন জালাল আহম্মেদ।

ভিডিওটি পরিচালনা করেছেন এএইচ তুর্য। স্ক্রিপ্ট লিখেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী, এএইচ তুর্য ও আকাশ। প্রযোজনা করেছেন শিল্পীর পিতা ড. কাজল চ্যাটার্জী। চিত্র ধারণ করেছেন শিউল বাবু। ভিডিও এডিটিং ছিলেন এস এম তুষার। গানটি চিত্রায়িত হয়েছে গাজীপুরের কালীগঞ্জে স্বপ্নের ঠিকানা স্যুটিং স্পটে।

গানটি দেখতে পাওয়া যাবে APS Entertainment BD ইউটিউব চ্যানেলে। এর আগেও এই জুটির মিউজিক ভিডিও দর্শক স্রোতাদের মনে জায়গা করেছে। শিল্পী শর্মিলা চ্যাটার্জী ইউএনডিপির একজন উর্ধ্বতন কর্মকর্তা। ব্যক্তি জীবনে তিনি আইন পেশার সঙ্গে জড়িত।

শিল্পী শর্মিলা চ্যাটার্জী  জানান, যারা তাদের মাকে ভালাবাসেন তারা সবাই গানটা থেকে মায়ের যে ভালোবাসার পরশ সেটি নতুন করে খুঁজে পাবেন। সন্তান যতই উচ্চস্থানে যাক না কেন মায়ের প্রতি তার দায়িত্ববোধ, মমত্ববোধ এবং ভালোবাসা অটুট থাকবে। সেকারণেই দর্শকরা গানটি শুনবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *