Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সরকারি পার্কিং থেকে একটি ট্রাক চুরির অভিযোগ উঠেছে। এ বিষয়ে চুরি হওয়া ট্রাকটির মালিক সদর উপজেলার আলিপুর গ্রামের লুৎফর হায়দার বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় কারোর নাম উল্লেখ নাকরে একটি অভিযোগ দায়ের করেছে ।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৩ ই জুলাই বেলা ১২ টার সময় ট্রাক ড্রাইভার ভোমরা লক্ষ্মী দাড়ি গ্রামের মৃত শহর আলী সর্দারের পুত্র ছহিল উদ্দীন সরদার, সাতক্ষীরা – ট -১১-০৩৭২ নাম্বারের ট্রাক্টরটি ভোমরা স্থলবন্দরে সরকারি পার্কিং-এ রেখে প্রতিদিনের ন্যায় বাড়িতে চলে যায়। ট্রাক ড্রাইভার ছহিল উদ্দিন তিনদিন পর ১৬ জুলাই তারিখে ভোমরা সরকারি পার্কে ট্রাকটি আনতে গেলে দেখেন যে ট্রাকটি পার্কিংএ নেই।
পরবর্তীতে ট্রাকটি অনেক খোঁজাখুঁজির পরেও হদিস পাওয়া যায়নি।
ভোমরা স্থলবন্দরের সরকারি পার্কিং এরিয়া থেকে এভাবে ট্রাক গায়েব এর ঘটনায় একাধিক ট্রাক মালিক, চালকরা ক্ষোভ ও হতাশা প্রকাশ করেন।
একাধিক ট্রাকচালক অভিযোগ করে বলেন, সরকারি পার্কিংএ ট্রাক রাখলে প্রতি রাতের জন্য ১০০ টাকা করে পার্কিং এরিয়ায় পাহারায় দায়িত্বে থাকা ব্যক্তি দের দিতে হয়। কোন রশিদ ছাড়াই তারা আমাদের কাছ থেকে এ টাকা নেয়। কিন্তু এ ট্রাক্টরটি চুরি হয়েছে এমন খবর শুনে বন্দর সংশ্লিষ্ট অনেকেই দুঃখ প্রকাশ করেঅতি দ্রুত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি স.ম কাইউম জানান ট্রাক চুরির একটি অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *