Spread the love

স্টাফ রিপোর্টার: কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ মে) সকাল ১০ টায় সাতক্ষীরা শহরের ম্যানগ্রোভ সভাঘরে এনজিও সংস্থা দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে ও ইউনিসেফের সহযোগিতায় এই অবহিতকরণ সভাটি অনুষ্ঠিত হয়।

কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্প অবহিতকরণ সভায় এনজিও সংস্থা দি হাঙ্গার প্রজেক্টের খুলনা আঞ্চলিক সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জুর সভাপতিত্বে ও সংস্থাটির আঞ্চলিক সিনিয়র প্রোগ্রাম অফিসার রুবিনা আক্তারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক সুজনের সাধারণ সম্পাদক শেখ হেদায়েতুল ইসলাম, ৯ নং ব্রহ্মরাজপুর ইউপির চেয়ারম্যান মো. আলাউদ্দিন, প্যানেল চেয়ারম্যান মো. নুরুল হুদা, কবি পল্টু বাসার, অধ্যক্ষ সুনীল কুমার সানা, সাংবাদিক এম ইদ্রিসজ্জামান, আহসানুর রহমান রাজীব, নলতা রেডিও স্টেশন মাষ্টার সেলিম শাহরিয়ার, মো. আসাদুজ্জামান, এস এম হাবিবুল হাসান, ডা. সুব্রত কুমার, মো. তরিকুল ইসলাম অন্তর প্রমুখ।


দিনব্যাপী কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্প অবহিতকরণ সভায় আরও উপস্থিত ছিলেন, এনজিও সংস্থা দি হাঙ্গার প্রজেক্টের সাতক্ষীরা জেলা সমন্বয়কারী কাকলী সরকার, সাংবাদিক জাকির হোসেন, ইউপি সদস্য শেখ মোস্তাফিজুর রহমান ময়না,মো. রকনুজ্জামান, সংস্থাটি সমন্বয় মো. আজমির হোসেনসহ বিভিন্ন শ্রেণী পেচার মানুষ।

কোভিড-১৯ মহামারি প্রতিরোধ প্রকল্প অবহিতকরণ সভায় বক্তারা বলেন,
কোভিড-১৯ প্রতিরোধ এবং টিকা গ্রহণের জন্য ব্যক্তি এবং সমাজের জ্ঞান বৃদ্ধি এবং অনুশীলনে উদ্বুদ্ধ করতে হবে। পপুলার থিয়েটার বা লোকগানের মাধ্যমে গণসচেতনতামূলক প্রচারণা চালাতে হবে। হাট/বাজার, বাস/রেলওয়ে স্টেশন, মসজিদ এবং অন্যান্য জনবহুল স্থানে মাইকিংয়ের মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন বক্তারা।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *