Spread the love

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস এর সাতক্ষীরা প্রতিনিধি, বিশিষ্ট সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা এড. অরুন ব্যনার্জি (৬৯) মৃত্যুবরণ করেছেন।

রোববার বিকাল ৩ টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মারণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি দীর্ঘদিন যাবৎ চিকিৎসাধীন ছিলেন।

একজন প্রতিষ্ঠিত আইনজীবী ও সুখ্যাত সাংবাদিক অরুণ ব্যনার্জির মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও তার আত্মার শান্তি কামনা করেছেন সাতক্ষীরা সাংবাদিক সমিতির সভাপতি আরিফুজ্জামান আপন, সাধারণ সম্পাদক জাহিদ হোসাইন, সহ-সভাপতি নাজমুল শাহাদাত (জাকির) ও আব্দুর রহমান, যুগ্ম- সাধারণ সম্পাদক আরাফাত আলী ও রমিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, অর্থ সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক আব্দুল মতিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহারাফ হোসেন সৌরভ, সাহিত্য সংস্কৃতি ও ক্রিয়া সম্পাদক হোসেন আলী, কার্যকরী সদস্য গাজী হাবিব, ইব্রাহিম খলিল, আজহারুল ইসলাম সাদী, মোমিনুর রহমান সবুজ, নাজমুল হাসান মিঠু, কর্ণ বিশ্বাস কেডি, দ্যুতি দিপন বিশ্বাস, আরাফাত আলী ও মোঃ ইব্রাহিম খলিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *