Spread the love

নিজস্ব প্রতিনিধি: আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করায় কুমিরা ইউপির ২ চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার করেছে তালা উপজেলা আ’লীগ।

রোববার (১৯ ডিসেম্বর) তালা উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তথ্যসূত্রে জানা যায়, আগামী ২৬ ডিসেম্বর তালা উপজেলার কুমিরা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আ’লীগ মনোনিত প্রার্থী শেখ আজিজুল ইসলাম নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নৌকার বিদ্রোহী হিসেবে কুমিরা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা মটরসাইকেল ও কুমিরা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শেখ শাহবাজ আলী আনারস প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। রেজাউল ইসলাম ও শেখ শাহবাজ আলীকে নির্বাচন থেকে সরে এসে নৌকা প্রতিকের পক্ষে কাজ করার জন্য উপজেলা আ’লীগ থেকে বারবার বলা হলেও তারা কোন কর্ণপাত না করে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার পক্ষে অনড় থাকেন। এই কারণে গঠনতন্ত্র ও সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে নৌকার বিদ্রোহী ২ প্রার্থীকে বহিস্কার করায় তালা উপজেলা আ’লীগকে ধন্যবাদ জানিয়েছেন কুমিরা ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের কর্মী, সমর্থক ও তৃণমূল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *