Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আজমল উদ্দিনের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার বিকাল ৪ টায় হাজার হাজার মানুষের ঢল নামে ঝাউডাঙ্গা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার চত্বরে। ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে নির্বাচিত চেয়ারম্যানক সংবর্ধনা দেয়া হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ-সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা জেলা আওয়ামীলীগ গিয়েছিলাম জনগনের কাছে। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মান রাখতে নৌকার প্রার্থী আজমল উদ্দীনকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার উন্ময়নে ২ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজমল উদ্দীন ইউনিয়নের সকল মানুষকে সুরক্ষা দিতে সক্ষম হবে এবং ইউনিয়নকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবে।

বিশেষ অতিথির বক্তব্যে সদর উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি এস এম শওকত হোসেন বলেন, আমি মানুষের জন্য কাজ করতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপযুক্ত মানুষ আজমল উদ্দীনকে নৌকার প্রার্থী করেছে । একজন সৎ মানুষকে ভোট দিয়ে জনগণ পুনরায় আজমল উদ্দীনকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। এছাড়াও তিনি বলেন আজমল উদ্দীন ঝাউডাঙ্গা ইউনিয়নবাসীকে দূর্নীতিমুক্ত একটি ইউনিয়ন উপহার দেবে আশা করি।

চেয়ারম্যান আজমল উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে উপযুক্ত মনে করে চেয়ারম্যান প্রার্থী মনোনিত করেছিলো। চতুর্থ বারের জন্য দায়িত্ব পালন করতে যাওয়া ইউপি চেয়ারম্যান বলনে জনগণের ভালোবাসায় আমি সিক্ত। এই ভালোবাসা ধরে রাখতে আমি জনগণের উন্নয়নে কাজ করে যাবো। এছাড়াও তিনি বলেন ইউনিয়ন থেকে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সকল দায়িত্ব পালন করে যাবো। জনগণকে সর্বোচ্চ সেবা দিয়ে আমি একটি দালালমুক্ত ইউনিয়ন পরিষদ গড়ে তুলবো।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রসিদ, সাধারণ সম্পাদক শাহজাহান আলী।

বক্তারা আরো বলেন, যারা এই ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী আজমল উদ্দীন এবং শওকত হেসেনকে নিয়ে যারা অপপ্রচার করেছিলো তারা দাতভাঙ্গা জবাব দিয়েছে আজমল উদ্দীনের নির্বাচনে জয়লাভের মধ্য দিয়ে। যারা দলের ভেতরে মিথ্যা ও অপপ্রচার করেছে তাদেরকে চিহ্নিত করতে হবে।

এছাড়াও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি, সেক্রেটারি ও নেতা কর্মী সহ সকল শ্রেণি পেশার ব্যাক্তিবর্গ।

সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্ব পালন করেন প্রভাষক হাসান মাহমুদ রানা।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *