Spread the love

সোহরাফ হোসেন সৌরভ: বাড়ি থেকে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় ওই ছাত্রীর কথিত প্রেমিক পার্থ মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতে পালানোর আগেই শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা সদরের বৈকারী সীমান্ত এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার সকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার টিকেট এলাকা হতে গাভা হাইস্কুলের ১০ শ্রেণীর ছাত্রী পূর্নিমা দাসের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এসময় লাশের পাশ থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়। ওই মোবাইলে দেওয়া একটি এসএমএস দেখে প্রাথমিকভাবে ধারণা করা হয় পূর্ণিমা দাসকে ডেকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ওই ঘটনায় ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগে নিহতের বাবা টিকেট গ্রামের শান্তি দাস বাদী হয়ে কথিত প্রেমিক একই এলাকার শিবপদ মন্ডলের ছেলে ডায়াগনষ্টিক কর্মচারী পার্থ মন্ডলকে আসামী করে দেবহাটা থানায় একটি মামলা করেন। মামলা নং-১১।

এদিকে হত্যাকান্ডের পর থেকে পার্থ মন্ডলকে গ্রেপ্তারে দেবহাটাসহ বিভিন্ন স্থানে চিরুনি অভিযান শুরু করে দেবহাটা থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), র‌্যাপিড একশন ব্যাটেলিয়ান (র‌্যাব) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)’র একাধিক অভিযানিক দল।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, স্কুল ছাত্রী পূর্নিমা দাসকে ধর্ষণ ও হত্যার ঘটনায় মামলা দায়েরের পর থেকে মামলার একমাত্র আসামী পূর্নিমার প্রেমিক পার্থ মন্ডলকে গ্রেপ্তার করতে একাধিক স্থানে অভিযান চালায় পুলিশ। সর্বশেষ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে পলাতক পার্থ মন্ডলের অবস্থান শনাক্ত করে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার সন্ধ্যায় ভারতে পালানো প্রস্তুতিকালে সদরের বৈকারী সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *