*/
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: কদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ: ধর্ষক গ্রেপ্তার বিষ্ণুপুরে নৌকার কর্মী সভা অনুষ্ঠিত এই সরকারকে হঠাতে আন্দোলনের কোন বিকল্প নেই: নজরুল ইসলাম মঞ্জু বাঁশদহা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মাস্টার মফিজুর সংবর্ধিত জনগণকে সুরক্ষা দিতে চেয়ারম্যান আজমল নিরলসভাবে কাজ করবে: নজরুল ইসলাম শ্যামনগর: প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া টাকা ফেরত পাওয়ার দাবিতে মানববন্ধন বাঙ্গালি জাতিকে নেতৃত্ব শূন্য করার অপচেষ্টাই ছিল জেল হত্যা জেল হত্যা দিবসে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলী নলতা চৌমুহনী ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কেরেলকাতা ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগের বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা
পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে আসা নোয়াখালীর গৃহবধূ সাতক্ষীরা থেকে উদ্ধার

পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে আসা নোয়াখালীর গৃহবধূ সাতক্ষীরা থেকে উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে আসা ২ মেয়েসহ নোয়াখালীর গৃহবধুকে ২৪ দিন পর উদ্ধার করেছে সাতক্ষীরা থানা পুলিশ।

শনিবার দুপুরে সাতক্ষীরা থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান থানার ওসি দেলোয়ার হুসেন।

এসময় ওসি সাংবাদিকদের জানান, চলতি মাসের ২৩ তারিখ রাতে নোয়াখালী থেকে পালিয়ে আসা ওই গৃহবধূর মা ও স্বজনরা থানায় এসে আমাকে বিষয়টি জানান। তারা নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানায় করা একটি জিডির কপিও আমাকে দেন। এর পরপরই দুই মেয়েসহ ওই গৃহবধূকে উদ্ধারে কাজ শুরু করেন সদর থানার এসআই মানিক সাহা।

প্রযুক্তি ব্যবহার করে দক্ষতার সাথে তদন্ত করে খুব অল্পসময়ের মধ্যে গত রাতে (শুক্রবার রাত ১২ টার দিকে) শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গী এলাকা থেকে ভিকটিম গৃহবধূসহ তার দুই মেয়েকে উদ্ধার করা হয়। এসময় পালিয়ে যায় ওই গৃহবধূর পরকীয়া প্রেমিক নোয়াখালী বেগমগঞ্জের রাজেন্দ্রপুর এলাকার কচি মিয়া।

তিনি আরও জানান, নোয়াখালীর বেগমগঞ্জের রাজেন্দ্রপুর এলাকার সৌদি প্রবাসী আব্দুল মতিনের স্ত্রী বিবি আয়েশার সাথে একই এলাকার কচি মিয়ার ফেসবুকের মাধ্যমে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ২৪ দিন আগে তারা নোয়াখালী থেকে পালিয়ে এসে বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকার পর সাতক্ষীরায় এসে ধরা পড়ে। এর আগে ওই গৃহবধূর স্বামী প্রবাসী আব্দুল মতিন স্ত্রী ও দুই কন্যা সন্তান মাইশা আক্তার (১১) ও মুনতাহা আক্তার (৯) এর সন্ধান চেয়ে ফেসবুকে পোস্ট দিয়ে পুরস্কার ঘোষণা করেন।





All rights reserved © Satkhira Vision

Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5107