Spread the love

দেবহাটা প্রতিনিধি: ঢাকাস্থ নলতা হাইস্কুল প্রাক্তন ছাত্র সোসাইটির উদ্যোগে করোনা পরিস্থিতি মোকাবেলায় সাতক্ষীরার দেবহাটায় বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার, পালস্ অক্সিমিটার, ওষুধ ও মাস্কসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল লতিফের কাছে আনুষ্ঠানিকভাবে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগের উপ ভূমি সংস্কার কমিশনার আবু মাসুদ।

বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, আওয়ামী লীগ নেতা স.ম আমজাদ হোসেন, ওয়ান ব্যাংকের এভিপি এসএম মাজহারুল আনোয়ার প্রমূখ।

অনুষ্ঠানে তিনটি অক্সিজেন সিলিন্ডার, ৩০টি অক্সিমিটার, বিভিন্ন প্রকার ওষুধ, হ্যান্ড স্যানিটাইজার ও রি-ইউজেবল মাস্ক হস্তান্তর করা হয়। প্রসঙ্গত, নলতা হাইস্কুল প্রাক্তন ছাত্র সোসাইটির উদ্যোগে ইতোপূর্বে জেলার বিভিন্ন হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। পাশাপাশি পালস্ অক্সিমিটারের মাধ্যমে অক্সিজেন লেভেল ও স্বাস্থ্য পরীক্ষার লক্ষ্যে দেবহাটায় ২০ টি বুথ চালুর উদ্যোগ নেয়া হয়েছে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *