Spread the love

নিজস্ব প্রতিনিধি: “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা” জানিয়ে রোববার দিনব্যাপী কেন্দ্রীয় বাসটার্মিনালে শোকসভা ও জামে মসজিদে দোয়া অনুষ্ঠান, কোরআন খানি অনুষ্ঠিত হয়েছে।

শোকসভায় সভাপতিত্বে করেন মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি শেখ রবিউল ইসলাম রবি। উপস্থিত ছিলেন সাবেক সভাপতি শেখ মোকছুর রহমান, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক কাজী আখতারুজ্জামান মহব্বত,বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন টিটু, শ্রমিক নেতা আব্দুর রহমান পুটেসহ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাবেক নেতৃবৃন্দ।

সাতক্ষীরা জেলা বাস টার্মিনাল সংলগ্ন আমিনিয়া জামে মসজিদে জোহর নামাজ বাদ অনুষ্ঠিত হয় দোয়া অনুষ্ঠান। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা রেজাউল করিম। মোনাজাতের মধ্যে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়া সকালে আমিনিয়া মাদ্রাসার ছাত্ররা বঙ্গবন্ধুর পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় কোরআন খানি করেন।

দোয়া অনুষ্ঠান শেষে মুসল্লিদের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও মিস্ত্রি সমিতির সাধারণ সম্পাদক জনাব মোঃ কালু।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *