Spread the love

আমি মোঃ অলিউর রহমান(৩৫)। পিতা মৃত আহম্মোদ সরদার, গ্রাম-ছনকা, থানা জেলা সাতক্ষীরা।

এই মর্মে আমি জানাচ্ছি যে, সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী মালিনী বিলের জলাবদ্ধতা নিরসন করে কৃষকদের ফসল ফলানোর উদ্দেশ্যে ২০১২ সালে ঝিটকি, ছনকা ও ভাড়ুখালী গ্রামের সর্বসাধারণের উদ্যোগে মালিনী বিলে গণঘের সৃষ্টি হয়। ফলে এখন ওই বিলে জলাবদ্ধতা না থাকায় ফসল ফলছে। কিন্তু সাম্প্রতিক সময়ে আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ঠ সমাজ সেবক আব্দুল কাদেরের সাথে আমার মত বিরোধ হয়। যার পরিপ্রেক্ষিতে আমি সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করি। পরবর্তীতে সাতক্ষীরার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় ব্যক্তিবর্গের মাধ্যমে বিষয়টির সমাধান হয়।

প্রকৃতপক্ষে আব্দুল কাদের সাহেব একজন নির্লভ, ভাল মানুষ। তার বিরুদ্ধে সাতক্ষীরা থানাসহ বাংলাদেশের কোন থানায় একটি সাধারণ ডায়েরীও নেই। দীর্ঘ ৩৫ বছরের রাজনৈতিক জীবনে তিনি একজন সাদা মনের মানুষ হিসেবে সুপরিচিত। কিন্তু সম্প্রতি আব্দুল কাদেরের প্রতিপক্ষরা সাংবাদিককে ভুল বুঝিয়ে একটি অনলাইন পোর্টালে আব্দুল কাদেরকে জড়িয়ে একটি ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে।

থানায় আমার স্বাক্ষরিত যে সাধারণ ডায়েরী আমি করেছিলাম সেই ডায়েরীর বক্তব্যের সাথে নিউজের বক্ত্যের কিছুটা গড়মিল রয়েছে। যেটা আমার অগোচরে করা হয়েছে।

এছাড়া আমি ওই অভিযোগের কপি কোন গনমাধ্যমে প্রেরণ করিনি। আব্দুল কাদেরের নামে ভিত্তীহীন সংবাদ প্রকাশ করায় আমি অত্যন্ত দুঃখ প্রকাশ করছি এবং প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *