Spread the love

তালা প্রতিনিধি: কখনও দুদক কর্মকর্তা, কখনও এনএসআই এর অফিসার, কখনও ইন্টেলিজেন্স ব্রাঞ্চের বিভাগীয় অফিসার আবার কখনো প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসারের ভাগ্নে পরিচয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে এনএসআই।

পরে সাতক্ষীরা ডিবি পুলিশের একটি টিম এবং তালা থানা পুলিশ প্রতারক মুজাহিদকে তালা থানায় নেন।

মঙ্গলবার(২৫ মে) সকালে সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি এলাকার আলতাফ হোসেনের কাছ থেকে টাকা নিতে আসলে জনতার সহায়তায় সুজনশাহ বাজার থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবক মুজাহিদ মোড়ল(২৫) খুলনার ডুমুরিয়া উপজেলার নর্নিয়া গ্রামের আশরাফ মোড়লের ছেলে।

তালা উপজেলার ইসলামকাটি গ্রামের নিছার আলী সরদারের ছেলে আলতাফ হোসেন জানান, প্রতারক মোজাহিদ এনএসআই পরিচয় দিয়ে এক বছর ধরে চাকরী, বাড়ী কিনে দেওয়া ও বিদেশ পাঠানো এবং হজ্বে পাঠানোর কথা বলে আমি আমার ভাই শাহিনুর ও ইসলামকাটি গ্রামের দেলবার আলীর ছেলে শফিকুল এর নিকট থেকে চার কিস্তিতে ১৩ লাখ নিয়েছে।

এছাড়া ডুমুরিয়া এলাকার রোস্তম মোল্লার পুত্র হালিম মোল্যা, ডুমুরিয়ার কুলবাড়িয়া গ্রামের গফুর শেখের ছেলে মোস্তফা কামাল, একই গ্রামের এজাহার আলীর ছেলে গণি মোল্যা এই তিন জনের নিকট থেকে ২৮ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক মুজাহিদ।

এদিকে থানায় নিয়ে মুজাহিদকে ডিবি পুলিশ, এনএসআই এবং থানা পুলিশ যৌথভাবে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করছে।

জিজ্ঞাসাবাদে সে প্রতারণার অনেক কথা এবং বিদেশী প্রতারকদের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল।

তিনি বলেন, প্রতারক মুজাহিদকে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা রুজু করে তাকে আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *