Spread the love

পাটকেলঘাটা প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটা থানাধীন কুমিরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বর শেখ আলাউদ্দীন(৩৮)কে দিনেদুপুরে ফিল্মি স্টাইলে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

রোববার দুপুরে কুমিরা ইউনিয়ন পরিষদের সামনে ওই ঘটনা ঘটে। মারাত্মক আহতাবস্থায় মেম্বরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। সন্ত্রাসীদের মারপিটে মেম্বরের বাম হাত ভেঙে গেছে বলে ধারণা করা হচ্ছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন মেম্বর বলেন, গত ২১ রমজান সাতক্ষীরা থেকে কয়েকজন সন্ত্রাসীকে ভাড়া করে আমার এলাকার ২ টা ছেলেকে পিটায়। আমি ওই ঘটনায় প্রতিবাদ করি। ওই ঘটনাকে কেন্দ্র করে আজ(রোববার) দুপুরে আমি ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাদার মোড় এলাকায় পৌছানোমাত্র ৭ নং ওয়ার্ডের মশিয়ার রহমানের ছেলে রানা, বিশ্বেসের ছেলে পেচো চোর, আমার এলাকার হান্নান নায়েবের ছেলে শুভ আমাকে হত্যার উদ্দেশ্যে জিআই পাইপ দিয়ে ব্যাপক মারপিট করে। বর্তমানে আমি বাম হাতে কোন শক্তি পাচ্ছিনা। ধারণা করছি আমার হাত ভেঙে গেছে। এছাড়া তাদের আঘাতে আমার শরীরের বিভিন্ন জায়গায় কেটে গেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন….

এদিকে স্থানীয়রা জানান, শুভ ও রানার নেতৃত্বে আমাদের এলাকায় একটি সন্ত্রাসী বাহিনীর উত্থান হয়েছে। চুরি, ছিনতায়, মারামারী, ইভটিজিংসহ এমন কোন অপকর্ম নেই ওই বাহিনী করছে না। তাদের নামে থানায় একাধিক মামলাও রয়েছে।

এদিকে এ ব্যাপারে জানার জন্য শুভ’র (০১৭১১…৮০৫) নম্বওে কল করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবলুর রহমান খান বলেন, মেম্বর শেখ আলাউদ্দীনকে মারপিটের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *