Spread the love

মুন্না,কলারোয়া: কলারোয়া পৌরসভায় দুস্থ, অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায়, গরীব, দুঃখী পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে ওই নগদ অর্থ দেওয়ায় সেটি বিতরণ করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় পৌরসভা মিলনায়তনে অর্থ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপেজলা পরিষদ চেয়ারম্যান ফিরাজ আহম্মেদ স্বপন।

পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির, ট্যাগ অফিসার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, পৌর প্যানেল মেয়র জাহাঙ্গীর হোসেন, শফিউল আলম শফি ও ফারহানা হোসেন, পৌর কাউন্সিলর আসাদুজ্জামান তুহিন, রফিকুল ইসলাম, শেখ জামিল হোসেন, মেজবাহউদ্দীন লিলু, আলফাজ উদ্দীন, ইমাদ হোসেন, আকিমুদ্দীন আকি, সন্ধ্যা রাণী বর্মন, দিথী খাতুন, পৌর প্রকৌশলী ওয়াজিহুর রহমান, পৌর সচিব তুষার কান্তি দাশ, ইমরুল হোসেন, শেখ ইমরান হোসেন প্রমুখ।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত সরকারি মানবিক সহায়তায় পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৩ হাজার ৮১ জনকে ভিজিএফ কর্মসূচির আওতায় ও ত্রাণ হিসাবে ৩ শত ৩৪ পরিবারকে জনপ্রতি ৪৫০ টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *