ভোটে পিছিয়ে বিজেপির তিন নায়িকা প্রার্থী – Satkhira Vision

May 14, 2021, 11:32 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
ভোটে পিছিয়ে বিজেপির তিন নায়িকা প্রার্থী

ভোটে পিছিয়ে বিজেপির তিন নায়িকা প্রার্থী

এসভি ডেস্ক: এখন পর্যন্ত ভোটের দিক দিয়ে এগিয়ে রয়েছে পশ্চিমবঙ্গের তৃণমূল। সেদিক থেকে হেরে যেতে পারেন বিজেপির অনেক তারকা প্রার্থী। ভোট গণনায় পিছিয়ে পড়ছেন বিজেপির পক্ষ থেকে নির্বাচনে প্রার্থী হওয়া পশ্চিমবঙ্গের তিন অভিনেত্রী শ্রাবন্তী, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তী।

পশ্চিমবঙ্গেরে এবারের নির্বাচনের একেবারে পূর্বমুহূর্তে হুট করে এই তিন নায়িকাই যোগ দিয়েছিলেন বিজেপিতে। তাদের তিনজনকেই মনোনয়ন দিয়েছিল বিজেপি।

হাওড়ার শ্যামপুর থেকে তনুশ্রী চক্রবর্তী, বেহালা পূর্ব থেকে পায়েল সরকার আর বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নির্বাচনে অংশ নিয়েছিলেন।

ভারতীয় গণমাধ্যমের বরাতে পাওয়া খবরে জানা গেছে, ২৭৭ আসনের ভোটগণনা শেষ হলেও তিনজনই ভোটে পিছিয়ে রয়েছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT