দেবহাটা: কয়েক লক্ষ টাকার পিকআপ ভর্তি গলদা রেনু জব্দ – Satkhira Vision

May 14, 2021, 10:32 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
দেবহাটা: কয়েক লক্ষ টাকার পিকআপ ভর্তি গলদা রেনু জব্দ

দেবহাটা: কয়েক লক্ষ টাকার পিকআপ ভর্তি গলদা রেনু জব্দ

মোমিনুর রহমান: সাতক্ষীরার দেবহাটায় একটি মিনি পিকআপসহ ৪৪ পলিব্যাগ গলদা চিংড়ীর রেনু পোনা জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার কুলিয়া আশুমার্কেট মোড়ে এসআই হাফিজের নেতৃত্বাধীন চেকপোষ্টে গলদা চিংড়ীর রেণুপোনা সহ ওই মিনি পিকআপটি জব্দ করা হয়।

পরে বিজ্ঞ আদালতের অনুমতি ক্রমে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ, সেকেন্ড অফিসার নয়ন চৌধুরী, এসআই আবু হানিফ, আব্দুর জব্বার, মৎস্য অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থেকে জব্দকৃত গলদার রেনু পোনা ইছামতি নদীতে অবমুক্ত করেন।

জব্দকৃত পিকআপে থাকা ৪৪টি পলিব্যগ ভর্তি এসব গলদা চিংড়ীর রেণু পোনা চোরাকারবারীরা অবৈধভাবে ভারত থেকে দেশে আনায়ন করেছিল উল্লেখ করে দেবহাটা থানার ওসি বিপ্লব সাহা বলেন, পিকআপটি গলদা চিংড়ীর রেণু পোনা বহন করে সাতক্ষীরা হয়ে ফকিরহাট যাচ্ছিল বলে ধারণা করা হচ্ছে।

চেকপোস্ট চলাকালীন পুলিশ সদস্যরা সেগুলো কুলিয়া আশুমার্কেট থেকে জব্দ করে। ৪৪টি পলিব্যাগে থাকা প্রায় অর্ধকোটি গলদা চিংড়ীর পোনার আনুমানিক মুল্য কয়েক লক্ষ টাকা বলেও জানান ওসি।
জব্দকৃত এসব গলদা চিংড়ীর রেণু পোনা দীর্ঘদিন ধরে কালীগঞ্জ উপজেলার চোরাকারবারী পরিমল ও সদর উপজেলার গয়েশপুর এলাকার অপর চোরাকারবারী আনারুল ইসলাম যোগসাজোশে ভারত থেকে দেশে এনে ফকিরহাটসহ বাইরের বিভিন্ন জেলায় পাচার করে আসছিল বলে নির্ভরযোগ্য একাধিক সুত্রে জানা গেছে।
এঘটনায় চোরাচালানের সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT