*/
সংবাদ শিরোনাম :
কয়লায় নৌকা ও মোটর সাইকেল প্রতীকের কর্মীদের মধ্যে সংঘর্ষ: আহত ৫ সাতক্ষীরা: শিক্ষার্থীদের আগমনে প্রাণ ফিরে পেল খানপুর সরঃ প্রাথঃ বিদ্যালয় ভোমরার বিভিন্ন স্কুলে সাবেক ছাত্রলীগ সম্পাদকের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ সাতক্ষীরা: শিবপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ: ঘটনাস্থল পরিদর্শনে পিবিআই সাতক্ষীরা: নকল কসমেটিক্সের দোকান ও ভেজাল ঘির ফ্যাক্টরিতে র‍্যাবের অভিযান জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান ‘ল এসোসিয়েশন অব বাংলাদেশ এনইউবিটি খুলনাতে ফল সেমিষ্টারের এ্যাডমিশন ফেয়ার তালা: গলায় উড়না পেঁচিয়ে যুবকের আত্মহত্যা হয়রানী ছাড়াই সুন্দরবনে প্রবেশের পাশ পেয়ে খুশি বনজীবীরা কলারোয়া: এবার ৭৩ লক্ষ টাকা মূল্যের ১০টি স্বর্ণেরবারসহ চোরাকারবারী গ্রেপ্তার
গণপরিবহন ছাড়া চলছে সব গাড়ি, চেকপোস্টে নেই কড়াকড়ি

গণপরিবহন ছাড়া চলছে সব গাড়ি, চেকপোস্টে নেই কড়াকড়ি

এসভি ডেক্স: করোনা সংক্রমণ রোধে সারাদেশে সর্বাত্মক লকডাউন চলছে। চলমান এ লকডাউনে গণপরিবহন ছাড়া প্রায় সব ধরনের গাড়ি সড়কে চলতে দেখা গেছে।

গত কয়েকদিনে পুলিশের চেকপোস্টে কড়াকড়ি দেখা গেলেও আজ দেখা গেছে তার উল্টো চিত্র। রাজধানীর কোনও কোনও সড়কে যানবাহনের অতিরিক্ত চাপও দেখা গেছে।

বুধবার (২১ এপ্রিল) সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত সরেজমিনে রাজধানীর মোহাম্মদপুর, গাবতলি, শ্যামলী, আসাদগেট, ফার্মগেট, কারওয়ান বাজার, শাহবাগ, ধানমন্ডি, মালিবাগ, মগবাজার, কাকরাইল ও পল্টন ঘুরে দেখা গেছে মোড়ে মোরে পুলিশের চেকপোস্ট নেই। কোনও কোনও মোড়ে চেকপোস্ট থাকলেও তাতে পুলিশের উপস্থিতি নেই।

এলাকাগুলো ঘুরে দেখা যায়, মোটরসাইকেলে দুজন আরোহণ করছে এবং সিএনজিতে চারজন থেকে পাঁচজন পর্যন্ত চলাচল করছে। মোটরসাইকেলে দুজন চলাচল করলেও পুলিশ তাদের দেখে অনেকটা নিশ্চুপ অবস্থায় দাঁড়িয়ে ছিল। এমনকি মোটরসাইকেলে ডেকে ডেকে যাত্রী তুলতেও দেখা যায় অনেক রাইডারক

রাজধানীর ফার্মগেট এলাকায় প্রায় ৩০ মিনিট অবস্থান করে দেখা যায়, গত কয়দিন যেখানে পুলিশের চেকপোস্টে ছিল সেখানে আজকে পুলিশের উপস্থিতি দেখা যায়নি।

এছাড়াও রাজধানীর কিছু কিছু সড়কে যানজট না থাকলেও কোথাও কোথাও সিগন্যাল লক্ষ্য করা গেছে। পুরো সড়কজুড়েই রিকশা আর সিএনজির আধিপত্য চলছে। আর সড়কে মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক কারওয়ান বাজারের একজন ট্রাফিক সার্জেন্ট জাগো নিউজকে বলেন, লকডাউনে রাস্তায় চলাচলে বিধিনিষেধ থাকলেও অনেকে বিনা প্রয়োজনেও বের হচ্ছেন। আমরা এমন ক্ষেত্রে জরিমানা করছি। আবার কেউ কেউ বিভিন্ন অজুহাত দেখাচ্ছেন। তবে জরুরি সেবায় সম্পৃক্ত ব্যক্তিরা অবাধে চলাচল করতে পারছেন।

 



Deprecated: WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5496



All rights reserved © Satkhira Vision

Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5107