Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার শুভাষিনী বাজারের পাশে ট্রাক-পিকআপের সংঘর্ষে দু’জন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২জন।

শনিবার ভোর ৩টার দিকে এঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতাল, সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্কর কারিকরে ছেলে মুন্না কারিকর(৩৫) ও আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শফিকুল ইসলাম (৫০)।

আহতদের মধ্যে ২০ জন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর ও তারালী গ্রামের বাসিন্দা এবং দু’জন খুলনা জেলার পাইকগাছা উপাজেলার শ্রীকণ্ঠপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কালীগঞ্জ উপজেলার তারালী গ্রামের কৃষ্ণপদ মণ্ডলের শ্বশুর বিশ্বনাথ মণ্ডল বলেন, গত ৩ এপ্রিল ২৮ জন শ্রমিক মাদারীপুরে এক ঠিকাদারের রাস্তার কাজ করতে যায়। করোনা পরিস্থিতির কারণে কাজ বন্ধ থাকায় তারা ২৪ জন একসাথে একটি পিকআপে বাড়ি ফিরছিলেন। শনিবার সকালে তাদের বহনকারি পিকআপটি তালা উপজেলার সুভাষিনী বাজার ছাড়িয়ে আসার পরপরই বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা মারে। এতে পিকআপটি পাল্টি খেয়ে বিলের মধ্যে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় পিকআপ আরোহী শফিকুল ও মুন্না। আশঙ্কাজনক অবস্থায় ১৩ জনকে সাতক্ষীরা সদর হাসপাতাল ও নয়জনকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, নিহত দু’জনের লাশ চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। লাশ থানায় আনার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *