Spread the love

নিজস্ব প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে এবং সংক্রমণ রোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করেছেন লাবসা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও ১৩নং লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এপিপি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ।

মঙ্গলবার (০৬ এপ্রিল) লাবসা ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের দেবনগর ও মথুরাপুর এবং ০৫নং ওয়ার্ডের লাবসা এলাকার বিভিন্ন পয়েন্টে পথচারী, ব্যবসা প্রতিষ্ঠানে ৫শতাধিক মাস্ক বিতরণ করেন।

এসময় তিনি করোনা প্রতিরোধে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্য বিধি মেনে চলার প্রতি আহবান জানিয়ে বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রকোপ বেড়েছে। করোনা প্রতিরোধে জনসচেতনতার বিকল্প নেই। সেজন্য জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতার লক্ষ্যে ব্যক্তিগতভাবে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছি।

করোনার সংক্রমণ রোধে সকলকে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।’ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন এ্যাড. শেখ হুমায়ুন কবির, লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজুল হক, লাবসা ইউনিয়নের ০৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক আবুল হোসেন খোকন, লাবসা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলতাফুর রহমান প্রমুখ।

এসময় দলীয় ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *