সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ – Satkhira Vision

April 15, 2021, 2:45 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ

সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ

নিজস্ব প্রতিনিধি: খাবারের প্রলোভন দেখিয়ে সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের যোগরাজপুর গ্রামে ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার(২ মার্চ) দুপুর ১২ টার দিকে ওই ঘটনা ঘটলেও লোক লজ্জার ভয়ে ওই শিশুর মা লোকজনকে বিষয়টি জানাননি।

আজ বৃহস্পতিবার(৪ মার্চ) বিষয়টি জানাজানি হওয়ার পর সন্ধায় সাতক্ষীরা সদর হাসপাতালে ওই শিশুকে ভর্তি করেছে পরিবারের সদস্যরা।

অভিযুক্ত ধর্ষকের নাম আবুল হোসেন দোকানদার। তিনি যোগরাজপুর এলাকায় শ্বশুর বাড়িতে দীর্ঘদিন যাবৎ বসবাস করছেন।

ওই শিশুর মা বলেন, মঙ্গলবার দুপুরে আমার মেয়ে খাবার কিনতে আবুল হোসেনের দোকানে গেলে সে খাবারের প্রলোভন দেখিয়ে দোকানের পাশে তার বাড়িতে নিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে।
মেয়ে খুড়িয়ে খুড়িয়ে বাড়িতে আসতে দেখে আমি তার কাছে জিজ্ঞাসা করলে সে বিষয়টি আমাকে বলে। লোকলজ্জার ভয়ে আমি বিষয়টি কাউকে জানায়নি। তবে পরিবারের পুরুষ সদস্যরা বিষয়টি জেনে গেলে তারা আইনের আশ্রয় নেওয়ার কথা বলে। এরপর আমরা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ আমার মেয়েকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিলে তাকে আজ সন্ধায় সদর হাসপাতালে ভর্তি করি।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, বিষয়টি জানার পরপরই এক এসআইকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আসলে বিস্তারিত বলতে পারবো।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT