কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  – Satkhira Vision

April 15, 2021, 1:44 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত 

কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত 

কামরুল হাসান: কলারোয়ায় জাতীয় ভোটার দিবস-২১’ র শুভ উদ্বোধন করা হয়েছে। “বয়স যদি আঠার হয়, ভোটার হতে দেরি নয়’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোটার দিবসের উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে সোমবার সকাল ১০ টায় উপজেলা নির্বাচনী কার্যালয়ে ভোটার দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভোটার কার্ড বিতরণ করেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ আক্তার হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাসের সভাপতিত্ব অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা রবীন্দ্র নাথ মন্ডল, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার অমল কুমার সরকার, পরিসংখ্যান কর্মকর্তা তাহের মাহমুদ সোহাগ, প্রাথমিক শিক্ষা অফিসার রুহুল কুদ্দুছ তালুকদার, রিসার্স ইন্সপেক্টর মহিতোষ কর্মকার, ইউপি চেয়ারম্যান স,ম, মোরশেদ আলী, সাংবাদিক তরিকুল ইসলাম, নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর রফিকুল ইসলাম, অফিস সহকারি গোলাম রসুলসহ ভোটারগণ।

উল্লেখ্য, এ পর্যন্ত (২০২১সাল) উপজেলার নতুন ভোটারসহ তালিকাভূক্ত মোট ভোটারের সংখ্যা দাড়ালো ২লাখ ১২ হাজার ৫৫৩ জন। এর মধ্যে পুরুষ- ১ লাখ ৬ হাজর ৪১৭ ও মহিলা -১ লাখ ৬ হাজার ১৩৬ জন বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT