কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ – Satkhira Vision

April 15, 2021, 2:33 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪

কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় ২ গ্রুপের সংঘর্ষে ৪ জন মারাত্মক জখম হয়েছে। আহতরা কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আজ মঙ্গলবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামে ওই ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাগাডাঙ্গা এলাকার মৃত আমের আলী সরদারের ছেলে আবুহার রহমান, ইউসুফ আলী ও কাকডাঙ্গা গ্রামের আব্দুর রশিদ কাটোয়ারের ছেলে শরিফুল ইসলাম ও তরিকুল ইসলাম।

আহত আবুহার রহমান অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আজ সকালে আমার ভাগনের মোসলমানির দাওয়াতে আমি ও আমার ভাই ইউসুফ আলী আমার ভগ্নিপতি মোখলেছুর রহমানের বাড়িতে গিয়েছিলাম। তাদের বারি হতে ফেরার পথে শরিফুল, তরিকুল ও আরিফুল পূর্ব পরিকল্পিতভাবে শাবল ও ছুরি দিয়ে নিয়ে আমাদের উপর হামলা করেছে।

তবে অভিযোগ অস্বীকার করে হাসপাতালে আহত তরিকুল ইসলাম বলেন, সকালে আমার ভাই শরিফুল আমাকে পোন দিয়ে বলে তুই কোথায় এদিকে আয় আমাকে ধরে নিয়ে যাচ্ছে। তখন আমি আসলে আবুহার ও ইউসুফ পূর্ব পরিকল্পিতভাবে রড ও চাকু বের করে আমাদের আঘাত করে। আমি থ্যাকাতে গেলে আমার হাত কেটে যায় এবং আমি মাটিতে পড়ে যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির বলেন, এ ব্যাপারে এখনও কেউ অভিযোগ দেননি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT