Spread the love

নিজস্ব প্রতিনিধি: ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধের ভাঙন পয়েন্টে কাজ করতে যাওয়ার পথে নদীতে ট্রলার ডুবে নিঁখোজ আরো এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে কোস্ট গার্ড।
শুক্রবার দুপুর আড়াই টার দিকে কুড়িকাউনিয়া লঞ্চঘাটের বিপরিতে মরদেহটি ভেসে উঠলে কোর্ষ্ট গার্ডের সদস্যরা সেটি উদ্ধার করে।

নিহত শ্রমিক শফিকুল ইসলাম সানা (৪৮) আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের বকচর গ্রামের মৃত ফজলে সানার ছেলে।

এর আগে বৃহস্পতিবার কাপসন্ডা গ্রামের মনজিল সরদারের ছেলে বাবর আলীর মরদেহ উদ্ধার করা হয়।

প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন জানান, নিখোঁজ বাকি দুই শ্রমিকের মরদেহ উদ্ধারে কোষ্ট গার্ড ও ফায়ার সার্ভিস কর্মীরা শুক্রবার সকাল থেকে ফের অভিযান শুরু করেন। একপর্যায় বেলা দেড়টার দিকে কুড়িকাউনিয়া লঞ্চঘাটের অপর পাশে কপোতাক্ষ নদে শফিকুল ইসলামের মরদেহটি ভেসে উঠলে কোর্ষ্ট গার্ডের সদস্যরা সেটি উদ্ধার করেন। তবে, এখনো নিখোঁজ রয়েছেন আজিজ নামের অপর এক শ্রমিক।

গত মঙ্গলবার সকাল ৬টার দিকে আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাউনিয়া লঞ্চঘাট থেকে ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ভাঙন পয়েন্টে বালি ভর্তির জন্য খালি বস্তা ও শ্রমিকদের নিয়ে যাওয়ার সময় চালক আব্দুস সাত্তারসহ ১৪ জন শ্রমিকের একটি ট্রলার কপোতাক্ষ নদের প্রবল স্রোতে ডুবে যায়। এসময় ট্রলার চালকসহ উদ্ধার হওয়া ১২ জন শ্রমিকের মধ্যে দুই জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এতে নিখোঁজ হন শ্রমিক বাবর আলি, আব্দুল আজিজ ও শফিকুল ইসলাম।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *