Spread the love
তালা প্রতিনিধি: সাতক্ষীরা জেলার তালা উপজেলা হাজরাকাটী  মোহাম্মাদিয়া (সঃ) দাখিল মাদ্রাসার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় মাদ্রাসা  কার্যালয়ে আলোচনা সভায়  সভাপত্বিত করেন অত্র মাদ্রাসার সভাপতি শেখ তুহিন ও শেখ আক্কাজ আলীর  সঞ্চালনায় বক্তব্য রাখেন মাওলা  আলাউদ্দিন শেখ,  নুরু বিশ্বাস,  পল্টু শেখ , আরিফুল, শেখ আক্কাজ আলী, জহর হাসান সাগর , সাত্তার সরদার,  হান্নান সরদার, ডাঃ ইয়াজউদ্দিনসহ আরো অনেকে।

আলোচনা সভায়  মাদ্রাসার আয়োজনে একটি ওয়াজ মাহফিল করা হবে  এবং সেই মাহফিলের  দিন নির্ধারণ করেন আগামী ২৭ ফেব্রুয়ারি ও  অত্র মাদ্রাসার জমি টি অন্যদের আছে এই বিষয়ে ও আলোচনা  করেন ।
এই সময় উপস্থিতি ছিলেন অত্র হাজরাকাটী মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসা মাওলানা জুলফিকার আলী , মোঃ আলী আকবর সরদার, মোঃ আব্দুস ছালাম, মোঃ ইয়াকুব শেখ, মোছাঃ নাছিমা খাতুন, দেবাশীষ মন্তল, শফিকুল ইসলাম , মোঃ আব্দুর রাজ্জাক, রাজজাক কারী , হাবিবুর রবিউল ইসলাম।
সদস্যদের মধ্যে উপস্থিতি ছিলেন শেখ আক্কাজ আলী সাবেক ইউপি সদস্য , আরিফুল ইসলাম, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ১নং ওয়ার্ডে হাজরাকাটী কাটবুনিয়া, জালাল উদ্দিন, সভাপতি যুবলীগ ১নং ওয়ার্ডে হাজরাকাটী কাটবুনিয়া,  লুৎফার মোড়ল,  সাধারণ সম্পাদক যুবলীগ ১নংহাজরাকাটী কাটবুনিয়া, মোঃ পল্টু শেখ, নুরো বিশ্বাস, রফিক মোড়ল, আফছার সরদার, কাদের সরদার, সালাম শেখ, হারুন অর রশিদ, প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *