প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বল্লী ইউপির সাবেক চেয়ারম্যান – Satkhira Vision

March 9, 2021, 12:34 am

সংবাদ শিরোনাম :
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে গেলেন সদর উপজেলা চেয়ারম্যান বাবু তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা সাতক্ষীরা: পাথরের ভেতর ইটের ‘খোয়া’ হাতেনাতে ধরলেন ইঞ্জিনিয়ার(ভিডিও).. তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বল্লী ইউপির সাবেক চেয়ারম্যান

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বল্লী ইউপির সাবেক চেয়ারম্যান

গত রেববার দৈনিক কালের চিত্র, দৈনিক পত্রদূত ও অনলাইন নিউজ পোর্টাল ডেইলী সাতক্ষীরায় “ভাটপাড়ায় বসতভিটায় ইট ভাটা, জন দুর্ভোগ চরম” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। ওই সংবাদে যা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সতের বছর আগে প্রতিষ্ঠিত আর এস বি ব্রিকস ইটভাটা একটি জনবান্ধব ইট ভাটা। বর্তমানে এই ইটভাটায় ২২৮ জন লোক কাজ করে জীবিকা নির্বাহ করে।

বিগত সতের বছর থেকে এ অবধি পর্যন্ত আর এস বি ব্রিকস এর মাটি বহনকারী ড্রাম ট্রাকে বা সড়ক দূর্ঘটনায় কউ আহত হয়নি বা মারা যায়নি। এছাড়াও চায়ের দোকানদার আলমগীর হোসেনের সাথে ড্রাম ট্রাকের দূর্ঘটনা ঘটেনি। তাছাড়া তার বাড়ি ইটভাটা থেকে ১ কিঃমিঃ দূরে অবস্থিত। মানুষ কখনো আমার এবং ইটভাটার বিরুদ্ধে সরকারী দপ্তরে কখনো অভিযোগ করিনি। যেসব ব্যক্তিদের নাম ব্যবহার করে আমার বিরুদ্ধে বক্তব্য ছাপানো হয়েছে ওই সব ব্যক্তিদের কোন প্রকার অনুমতি নেয়া হয়নি। আমি সাবেক ইউপি চেয়ারম্যান ছিলাম এবং বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী। আমার সুনাম নষ্ট করার জন্য একদল স্বার্থান্বেষী মহল ষড়যন্ত্র করে সাংবাদিককে মিথ্যা তথ্য প্রদান করেছে। যাহা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন। প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদান্তে
শেখ হাবিবুর রাহমান
সাবেক ইউপি চেয়ারম্যান
বল্লী, সাতক্ষীরা সদর, সাতক্ষীরা


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT