Spread the love
দেবহাটা প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছরের ন্যায় সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠে আয়োজিত ৮ দলীয় লক্ষ টাকার ফুটবল টূর্নামেন্টের ২য় রাউন্ডের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকাল ৩টায় সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবর রহমান এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।
এসময় দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা, আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সহ-সভাপতি শরৎচন্দ্র ঘোষ, যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক, সাবেক ছাত্রনেতা ও জেলা কাঁকড়া সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ঢাকা ব্যাংকার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাজহারুল আনোয়ার সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন । ২য় রাউন্ডের দ্বিতীয় খেলায় গাজীরহাট প্রগতি সংঘের খেলোয়াড়দের সাথে প্রতিদ্বন্দীতা করেন কুশলিয়া কসমস ক্লাবের খেলোয়াড়রা। এতে কুশলিয়া কসমস ক্লাবকে ২-০ গোলে হারিয়ে গাজীরহাট প্রগতি সংঘ জয়লাভ করে। উক্ত ফুটবল টূর্নামেন্টে মিডিয়া পার্টনার রয়েছে দেবহাটা প্রেসক্লাব। এছাড়া খেলাটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে সখিপুর মিতালী সংঘ ও উদয়ণ সংঘ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *