Spread the love

নিজস্ব প্রতিনিধি: গ্রেপ্তারের পরদিনই জামিনে মুক্তি পেয়েছেন দেবহাটার আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান সেঝ খোকন। তিনি দেবহাটা উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ওলামালীগের সাবেক সভাপতি ছিলেন। একইসাথে তিনি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের ভাতিজা এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি’র মামা।

মারপিটের একটি ঘটনাকে কেন্দ্র করে দায়েরকৃত মামলার আসামী হিসেবে বুধবার দুপুরে শফিকুর রহমান সেঝ খোকনকে চালতেতলা এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে আশাশুনি থানা পুলিশ। পরে বৃহষ্পতিবার সাতক্ষীরার আদালত থেকে জামিনে মুক্তি পান তিনি। জামিন পরবর্তী সাতক্ষীরা জেলা কারাগার থেকে শফিকুর রহমান সেঝ খোকনকে বের করে বাড়ীতে ফিরিয়ে আনেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।

সন্ধ্যায় পারুলিয়া রায়হান চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী মোল্যা, মনিরুল ইসলাম মনি, সদস্য রবিউল ইসলাম, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব হুমায়ুন কবির হীম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লোকমান কবীর, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সদ্য কারামুক্ত শফিকুর রহমান সেঝ খোকনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একইসাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাকে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *