Spread the love

এসভি ডেস্ক: কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসাইন খান নিখিল বলেছেন, যুবলীগের মাঝে কোন গ্রুপিং চলবে না। যুবলীগের মাঝে ঐক্যের বিকল্প নেই। যারা গ্রুপিং করবেন, ঐক্যকে বিনষ্ট করবেন তাদরে যুবলীগ করার দরকার নেই। যুবলীগ কোন ভাইয়ের নির্দেশে নয়, যুবলীগ চলবে শেখ হাসিনার নির্দেশে।

শনিবার (২ জানুয়ারি) চট্টগ্রাম নগরীর ইন্ট্যারন্যাশনাল কনভেনশন সেন্টারে নগর যুবলীগ আয়োজিত সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, চট্টগ্রাম সিটি নির্বাচনে রেজাউল করিমকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে। যদি কোনো কারণে নৌকা প্রতীক পরাজিত হয়, তাহলে ধরে নেবো এই অঞ্চলের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ শেখ হাসিনার কর্মী নয়। আপনারা নিজকে এবং পোস্টকে ভালোবাসেন। শেখ হাসিনাকে ভালোবাসেন না।
যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল ঐক্যের ডাক দিয়ে বলেন, দেশে নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে। তারেক জিয়া লন্ডনে বসে দেশে অর্থ বিনোয়োগ করছেন। তাই নিজেদের মধ্যে কোন্দল সৃষ্টি না করে ঐক্য গড়ে তুলুন। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিএনপি জামায়াত আগামী সিটি নির্বাচনে জয় লাভ করতে পারবে না।

হেফাজতে ইসলামকে নিয়ে তিনি বলেন, আল্লামা শফীকে কি প্রক্রিয়ায় এই পৃথিবী থেকে বিদায় করা হলো নিশ্চয় তা অজানা নয়। বাবুনগরী, মামুনুল হকের গ্রুপরা সেদিন শাপলা চত্বরে অবস্থান নিয়ে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চেয়েছিলেন। তারা নতুন করে বিএনপি-জামায়াত থেকে অর্থ নিয়ে আবার রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, যুবলীগের কেন্দ্রীয় চার যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম ও মাহবুবুল হক সুমন, নগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক চন্দন ধর, প্রেসিডিয়াম সদস্য শাহাদাত হোসেন তসলিম, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল, উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম আল মামুন, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ন ম টিপু সুলতানসহ কেন্দ্রীয় যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলা, দক্ষিণ জেলা ও নগর যুবলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *