Spread the love

জিএম জাকির হুসাইন: সাতক্ষীরায় কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরিত হয়ে হাতের কব্জি হারানো কলেজ ছাত্রের পাশে দাঁড়িয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু। বুধবার (১৬ই ডিসেম্বর) রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন কলেজ ছাত্র ছোটনের শারীরিক অবস্থার খোজঁ খবর নিতে দেখতে যান তিনি। এসময় সদর উপজেলা চেয়ারম্যান বোমা বিস্ফোরণে আহত কলেজ ছাত্র ছোটনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন এবং যথাযথ চিকিৎসা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবাশীষ চৌধুরী, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

এবিষয়ে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু বলেন, বোমা বিস্ফোরণে আহত কলেজ ছাত্র ছোটনের যথাযথ চিকিৎসাসেবা দিতে সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছি। প্রয়োজনে উন্নত চিকিৎসাসেবার জন্য তাকে ঢাকায় নেওয়া হবে। আর বোমা বিস্ফোরণের ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করছে প্রশাসন। যারা এই ঘটনার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে জানিয়ে এসময় সদর উপজেলা চেয়ারম্যান আহত কলেজ ছাত্রের চিকিৎসাসেবাসহ যেকোন প্রয়োজনে তার পাশে থাকবেন বলেও জানান। এবিষয়ে আহত কলেজ ছাত্রের ভাই ফিরোজ হোসেন বলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তার ভাইয়ের শারীরিক অবস্থার খোজঁ খবর নিতে হাসপাতালে এসেছিলেন। এসময় তারা আমার ভাইয়ের চিকিৎসাসেবায় আর্থিকভাবে সহযোগীতা করেছেন এবং যেকোন প্রয়োজনে আমাদের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেছেন। আমরা উপজেলা চেয়ারম্যানের প্রতি চিরকৃতজ্ঞ যে তিনি আমাদের পাশে দাঁড়িয়েছেন।

প্রসঙ্গত: ট্রলিচালক ভাইয়ের সাথে খেজুরের কাটা ডাল সংগ্রহকালে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরিত হয়ে কলেজ ছাত্র ছোটনের বাম হাতের কব্জি উড়ে যায়। এসময় স্থানীয়রা তাকে দ্রুত সাতক্ষীরার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা করে। পরবর্তীতে উন্নত চিকিৎসাসেবার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়। বোমা বিস্ফোরণে আহত কলেজ ছাত্র ছোটন সাতক্ষীরা সদর উপজেলার গোদাঘাটা গ্রামের ইয়াকুব আলি গাজীর ছেলে ও ঝাউডাঙ্গা কলেজের ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *