Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চ্যেয়ারমান পদপ্রার্থী মিজানুর রহমান এলাকায় ব্যাপকভাবে প্রচার প্রচারনা চালাচ্ছেন। এরই অংশ হিসেবে এবার তিনি ১২৯টি মোটার সাইকেল নিয়ে বিশাল শোভাযাত্রা করে ইউনিয়নে মানুষের মাঝে সাড়া ফেলেছেন।

সোমবার বিকেলে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নাপিতখালি থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রথমে আওয়ামীলীগের সভাপতি সাবেক চ্যেয়ারমান মৃত আলী আযম টিটু গায়েনের করব জিয়ারত করেন। এরপর সেখান থেকে বের ১২৯ মোটর সাইকেল বহর নিয়ে ইউনিয়নের সকল ওয়ার্ডে প্রদক্ষিণ করে ৬নং ওয়ার্ডের চাদনীমুখা এসে শেষ করেন। এসময় ইউনিয়নের সাধারণ সাধারণ জনগণের সাথে মতবিনিময় করেন।

মোটর সাইকেল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ছামিদুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডের শ্রমিক লীগের সভাপতি ওমর ফারুক, ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক আবু সাঈদ, বঙ্গবন্ধু পেশাজীবীর লীগের সভাপতি ১২ নং গাবুরা ইউনিয়ন মানজারুল ইসলাম রানা সহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দরা।

শোভাযাত্রার শুরুতে এস,এম মিজানুর রহমান বলেন, আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি প্রতিশ্রুতিতে নয় বাস্তবায়নে বিশ্বাসী। নির্বাচনী প্রচার প্রচারনার অংশ হিসেবে আজকের এই মোটির সাইকেল শোভাযাত্রা বের করা হয়েছে। পূর্বে আমি গাবুরা ইউনিয়নবাসীর দ্বারে দ্বারে ঘুরে তাদের খোঁজখবর নিয়েছি, ভবিষৎতেও নেবো। আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চ্যেয়ারমান পদপ্রার্থী হিসেবে গাবুরা ইউনিয়নের সকলের কাছে দোয়া প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *