Spread the love

কামরুল হাসান: কলারোয়ায় মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক মাদরাসা ছাত্র নিহত ও এক কলেজ পড়ুয়া ছাত্র মারাত্মক আহত হয়েছে।

বৃহস্পতিবার (১০ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার রায়টা-কুশোডাঙ্গা রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদ্য কেনা নতুন এপাচি মোটর বাইক নিয়ে দ্রুতগতিতে কুশোডাঙ্গা হতে রায়টার দিকে আসছিলো দুই যুবক। পথিমধ্যে অপরদিক থেকে আসা দ্রুতগতির একটি ইঞ্জিনভ্যানে তাদের সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থানে মোটরসাইকেল চালকসহ ২জন মাটিতে পড়ে যায়। পরে তাদের আহত অবস্থায় উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকৎসকরা উপজেলার রায়টা বিশ্বাস পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে আরিফুল ইসলাম আরিফ (১৭) কে মৃত ঘোষণা করেন। নিহত আরিফ রায়টা মাদরাসায় পড়াশোনা করতো বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এসময় তার সাথে থাকা আহত অপর বন্ধু উপজেলার মেহমানপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন (২০) কে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল থেকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। পরে খবর পেয়ে রাতে কলারোয়া থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে।

এদিকে, নিহত আরিফুল ইসলামের নামাজে জানাযা শুক্রবার বেলা ১১টার দিকে রায়টা গ্রামে অনুষ্ঠিত হওয়ার পর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *