কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক – Satkhira Vision

November 25, 2020, 5:44 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক

কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের যুগ্ম সমন্বয়ক, ITUC-BC চেয়ারম্যান শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর আকষ্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন জাতীয় শ্রমিক লীগ সংযুক্ত আরব আমিরাত শাখার সভাপতি, আওয়ামী মটর শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বিবিসি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহমুদুল আলম বিবিসি।

শোক বিবৃতিতে তিনি বলেন, “মহান মুক্তিযুদ্ধে গৌরবোজ্জ্বল ভূমিকার পাশাপাশি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে ফজলুল হক মন্টুর আপোষহীন সংকল্প ও প্রত্যয়দীপ্ত অবদান দীর্ঘকাল স্মরণীয় হয়ে থাকবে। আন্তর্জাতিক খ্যাতিমান এই শ্রমিক নেতার মৃত্যুতে বাংলার শ্রমজীবী মেহনতি মানুষেরা একজন দক্ষ, সৎসাহসী নিষ্টাবান একজন নেতাকে হারালেন। আগামী দিনে শ্রমিকদের আন্দোলন-সংগ্রাম ও ন্যায্য দাবি আদায়ে এই নেতার শূন্যতা বিশাল অপুর্ণতার সৃষ্টি করবে। বাংলার সর্বস্তরের শ্রমিক-জনতার হৃদয়ে তিনি চিরস্মরণীয় হয়ে থাকবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT