কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক – Satkhira Vision

May 14, 2021, 5:31 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক

কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের যুগ্ম সমন্বয়ক, ITUC-BC চেয়ারম্যান শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর আকষ্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন জাতীয় শ্রমিক লীগ সংযুক্ত আরব আমিরাত শাখার সভাপতি, আওয়ামী মটর শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বিবিসি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহমুদুল আলম বিবিসি।

শোক বিবৃতিতে তিনি বলেন, “মহান মুক্তিযুদ্ধে গৌরবোজ্জ্বল ভূমিকার পাশাপাশি শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে ফজলুল হক মন্টুর আপোষহীন সংকল্প ও প্রত্যয়দীপ্ত অবদান দীর্ঘকাল স্মরণীয় হয়ে থাকবে। আন্তর্জাতিক খ্যাতিমান এই শ্রমিক নেতার মৃত্যুতে বাংলার শ্রমজীবী মেহনতি মানুষেরা একজন দক্ষ, সৎসাহসী নিষ্টাবান একজন নেতাকে হারালেন। আগামী দিনে শ্রমিকদের আন্দোলন-সংগ্রাম ও ন্যায্য দাবি আদায়ে এই নেতার শূন্যতা বিশাল অপুর্ণতার সৃষ্টি করবে। বাংলার সর্বস্তরের শ্রমিক-জনতার হৃদয়ে তিনি চিরস্মরণীয় হয়ে থাকবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT