সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার – Satkhira Vision

November 25, 2020, 4:45 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার

সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: ৯৫ হাজার ৯২০ পিস ভারতীয় তৈরী পাতার বিড়িসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে , সাতক্ষীরা পৌরসভাধীন কামালনগর বৌ-বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, কাকডাঙ্গা গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে মোফাখখের হোসেন (৩২) ওমৃত আব্দুর রকিব দালালের ছেলে উজ্জল হোসেন(২৩)।

র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর সিনিঃ এএসপি বজলুর রশীদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, বিশেষ ক্ষমতা আইনে মামলা করে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের সাতক্ষীরা থানায় হস্তান্তর করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT