Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ আব্দুর রহিমের উপর গুলি বর্ষণের চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। তবে গুলি লক্ষভ্রষ্ট হওয়ায় চেয়ারম্যানকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

রোববার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কৈখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।চেয়ারম্যান আব্দুর রহিম কৈখালী গ্রামের শেখ আবু দাউদ মাস্টারের ছেলে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…..

চেয়ারম্যানের চাচাতো ভাই মামুন জানিয়েছেন, চেয়ারম্যান আব্দুর রহিম সন্ধ্যায় পরিষদের কার্যালয়ে বসে গল্প করছিলেন। এ সময় তার সঙ্গে আরও দুইজন ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে বোরকা পরা দুই ব্যক্তি এসে চেয়ারম্যানের উপর গুলি চালায়। তবে গুলি না লাগায় পরে ধারালো অস্ত্র দিয়ে হাতে ও মাথায় কুপিয়ে পালিয়ে যায় তারা।

পরে আশপাশের লোকজন ছুটে এসে চেয়ারম্যানকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তবে অবস্থায় অবনতি হওয়ায় তাকে সাতক্ষীরা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান, ঘটনাটি শুনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত পরে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *