দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার মাঝি মুজিবর রহমান – Satkhira Vision

November 25, 2020, 4:26 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার মাঝি মুজিবর রহমান

দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার মাঝি মুজিবর রহমান

দেবহাটা প্রতিনিধি: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের আসন্ন উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের টানা দুই বারের নির্বাচিত সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরষদের বর্তমান চেয়ারম্যান বর্ষিয়ান রাজনীতিবীদ আলহাজ্ব মুজিবর রহমান।

শুক্রবার বিকাল সাড়ে তিনটায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সরকারি বাসভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে আলহজ্ব মুজিবর রহমানকে নৌকা প্রতিকের মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

আলহাজ্ব মুজিবর রহমান ১৯৭৬ সাল থেকে ১৯৯৮ সাল পর্যন্ত নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য, ১৯৮২ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। পরবর্তীর্তে ২০১২ সাল থেকে পরপর দুই মেয়াদে নির্বাচিত হয়ে তিনি বর্তমানে দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং ২০১৬ সাল থেকে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, গত ৭ আগষ্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গণি মৃত্যুবরণ করায় শুন্য হয় গুরুত্বপূর্ন এ পদটি। সম্প্রতি ওই উপজেলা চেয়ারম্যান পদের উপ-নির্বাচন ঘিরে আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হলে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে থেকে আলহাজ্ব মুজিবর রহমান ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, প্রয়াত উপজেলা চেয়ারম্যান আব্দুল গনির পুত্র আব্দুর রাজ্জাক রনি, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আল ফেরদাউস আলফা মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দেন।

পরবর্তীতে শুক্রবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় মনোনয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তা, দীর্ঘ রাজনৈতিক জীবনের কর্মকান্ড, গোয়েন্দা সংস্থার রিপোর্ট পর্যালোচনা এবং এলাকার উন্নয়নসহ দলকে সুসংগঠিতের বিভিন্ন বিষয়কে প্রাধান্য দিয়ে প্রার্থীদের মধ্য থেকে আলহাজ্ব মুজিবর রহমানকে আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয় বলে নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT