Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরায় আবিদ হোসেন বাবুকে হত্যার ঘটনায় তার শ্যালক পুলিশ কনস্টেবল আরিফুল ইসলামের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুর ১২টার দিকে জেলা আদালতের বিচারক ইয়াসমিন নাহার এ আদেশ দেন। আরিফুল জেলার কালীগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামের মৃত আরশাদ আলী মোড়লের ছেলে। তিনি মাগুরা জেলার শালিখা উপজেলার হাজরাহাটি পুলিশ ক্যাম্পে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

সাতক্ষীরা আদালত পুলিশের পরিদর্শক অমল কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কালীগঞ্জ থানার নীলকণ্ঠপুর গ্রামের ভাটাশ্রমিক আবিদ হোসেন বাবুর হত্যা মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জিয়ারত আলী। শুনানি শেষে বিচারক আরিফুল ইসলামের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩ নভেম্বর ভোরে শ্বশুরবাড়িতে পরিকল্পিতভাবে আবিদ হোসেন বাবুকে হত্যার পর তার মরদেহ গাছের ডালে ঝুলিয়ে দেয়া হয়। এ ঘটনায় ৩ নভেম্বর রাতেই নিহতের মা হোসনে আরা খাতুন বাদী হয়ে স্ত্রী সাবিনা, শ্যালক আরিফুল ইসলাম আরিফসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় নিহতের স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। তিনি আদালতে বাবু হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন। এতে সাবিনা তার ভাই পুলিশ সদস্য আরিফসহ জড়িতদের নাম উল্লেখ করেন। এরপর আরিফুলকে কর্মস্থল থেকে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *