Spread the love

এসভি ডেস্ক: রাজধানীর মুগদা থানাধীন দক্ষিণ মান্ডা এলাকার একটি বাসা থেকে লিমা আক্তার (২১) নামের এক যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ নভেম্বর) রাত দেড়টায় মুগদা দক্ষিণ মান্ডা হিরু মিয়া রোড বালুর মাঠ এলাকার একটি বাসার তিন তলা ভবনের একটি রুম থেকে ওই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) মুগদা থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ হুসাইন জানান, বুধবার রাত দেড়টায় মুগদা দক্ষিণ মান্ডা হিরু মিয়া রোড বালুর মাঠ এলাকার একটি বাসার তিন তলা ভবনের একটি রুম থেকে ওই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় ওড়না পেঁচানো ও দুই হাত ওড়না দিয়ে বাঁধা ছিল।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে চার-পাঁচ দিন আগে তাকে হত্যা করে পালিয়েছে ঘাতক। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

নিহতের ভাই সুমন জানান, আমার বোনসহ পরিবার নিয়ে ১১/২ কবি জসীম উদ্দিন রোডে থাকতাম। গত জানুয়ারিতে বাসা থেকে নগদ এক লাখ টাকা নিয়ে বাসা থেকে বেরিয়ে যায় সে। এরপর থেকে বোনের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না।

আমরা জানতে পরি, নিলয় (২৮) নামের এক ছেলের সঙ্গে তার প্রেম হয়, ১৫/২০ দিন আগে তাদের বিয়ে হয়। বিয়ের পরে মুগদা মান্ডা এলাকায় দুই রুমের এক ভাড়া বাসায় তারা থাকতো।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি শরিয়তপুরে পালং উপজেলার আঙ্গারীয়া গ্রামে। বাবার নাম দীন ইসলাম কাজী।।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *