দিনে-দুপুরে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে যুবক নিহত – Satkhira Vision

November 25, 2020, 5:22 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
দিনে-দুপুরে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে যুবক নিহত

দিনে-দুপুরে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে যুবক নিহত

এসভি ডেস্ক: স্থানীয় এক যুবককে দিনে-দুপুরে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কক্সবাজারের টেকনাফের হ্নীলা শালবাগান নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মো. আলী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের প্রধান জকির বাহিনীর জকির অসংখ্য মানুষের সামনে আবদু শুক্কুরকে গুলি করে হত্যা করে। এসময় নিহতের এক চাচাও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
তিনি আরও জানান, র‌্যাবের সোর্স সন্দেহে তাকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনার পর টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প ও স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হওয়ার খবর পেয়ে সেখানে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT