কালিগঞ্জ: হত্যার পর গাছে ঝুঁলিয়ে দেওয়া হলো যুবকের মরদেহ – Satkhira Vision

November 25, 2020, 5:20 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
কালিগঞ্জ: হত্যার পর গাছে ঝুঁলিয়ে দেওয়া হলো যুবকের মরদেহ

কালিগঞ্জ: হত্যার পর গাছে ঝুঁলিয়ে দেওয়া হলো যুবকের মরদেহ

সোহারাফ হোসেন সৌরভ: সাতক্ষীরার কালিগঞ্জে হত্যার পর এক যুবকের মরদেহ গাছে ঝুঁলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার(৩ নভেম্বর) সকালে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন বলে নিশ্চিত করেছেন কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন।

নিহত যুবক আবির হোসেন বাবু(২৮) কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের নীকণ্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান জানান, সোমবার(২ নভেম্বর) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বাবু বাঁশতলা বাজারের চায়ের দোকানে ছিল। পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার হাত ও পায়ের নখে রক্ত রয়েছে। সকালে ঘটনাটি স্থানীয়রা দেখার পর পুলিশকে অবহিত করা হয়।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, মরদেহের অন্ডকোষ ও পায়ের নখে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করে লাশ গাছে ঝুঁলিয়ে দেয়া হয়েছে বলে ধারণা করছি। পুলিশ তদন্ত শুরু করেছে। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT