Spread the love

ইব্রাহিম খলিল: প্রতিশ্রুতি”ছোট্ট এক স্বপ্নের বাস্তবায়ন করলেন সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

সাতক্ষীরা আশাশুনি থানার এএসআই মো: শাহজামাল দুর্ঘটনায় পতিত হয়ে নিহত হন। তার মৃত্যুর পর পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তার পরিবার অসহায় হয়ে পড়েন। দীর্ঘ কর্মজীবনে বৃদ্ধ বাবা-মায়ের জন্য বসবাস উপযোগী একটি বাসা তৈরি করতে পারেননি। তার মৃত্যুর পর জেলা পুলিশ সদস্যগণ সেখানে তাকে সমাহিত করতে গিয়ে তাদের মানবেতর জীবনযাপন দেখে জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানকে জানান। বিষয়টি মানবিক সুপার শোনার পর অল্প সময়ের মধ্যে এই বয়স্ক বাবা মায়ের বসবাস উপযোগী বাসাটি জেলা পুলিশের অর্থায়নে তৈরির নির্দেশ দেন।

বৃহস্পতিবার দুপুরে যশোর জেলার শার্শা থানাধীন ঘোড়পাড়া গ্রামে গিয়ে নির্মাণাধীন ঘরের উদ্বোধন করেন মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান, ডিআই ১ মিজানুর রহমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম প্রমুখ।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন পুলিশ বাহিনী যেকোনো প্রয়োজনে সকলের পাশে দাঁড়ায়। আমাদেরও দায়িত্ব তাদের ভালো-মন্দ দেখাশোনা করার। ছোট্ট বাসাটি হয়তো খুব বেশি কিছু নয় কিন্তু একজন সন্তান হিসেবে এই অসহায় বাবা মায়ের পাশে থাকতে পেরে মহান সৃষ্টিকর্তার প্রতি আমি কৃতজ্ঞ। মহান আল্লাহ পাক আমাদের সবাইকে সবার বিপদে পাশে থাকার তৌফিক দান করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *