Spread the love

এসভি ডেস্ক: নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টার ঘটনায় সোমবার মামলা হয় ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ আরও কয়েকজনের বিরুদ্ধে। এদিন দুপুরে সোয়ারি ঘাট এলাকায়  হাজী সেলিমের বাড়িতে অভিযান চালিয়ে ইরফানকে গ্রেফতার করে র‌্যাব। পরে মদ্যপান ও ওয়াকিটকি রাখায় তাকে এক বছরের সাজা দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত কারাদণ্ডে দণ্ডিত হয়ে কারাগারে যাওয়ার পর কাউন্সিলর পদ হারাতে যাচ্ছেন সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম। কারণ, স্থানীয় সরকার (সিটি কর‌পো‌রেশন) আইনে বলা হয়েছে, কো‌নো জনপ্রতি‌নি‌ধি সাজাপ্রাপ্ত হলে তিনি বরখাস্ত হবেন।

স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সচিব হেলালুদ্দীন আহমদ মঙ্গলবার ব‌লেন, “দক্ষিণ সিটি কর‌পো‌রেশন থেকে তার দ‌ণ্ডিত হওয়ার বিষ‌য়ে রিপোর্ট পেলে আমরা ব্যবস্থা নেব, তা‌কে সাময়িক বরখাস্ত করা হ‌বে।”

এদিকে নৌবাহিনীর একজন কর্মকর্তাকে মারধরের পর সোমবার হাজী সে‌লি‌মের বাড়ি তল্লাশি ক‌রে মদ ও ওয়াটকি পাওয়ায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ইরফানকে এক বছর কারাদণ্ড দেয়।

গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে হারিয়ে জয়ী হন ইরফান। বিদেশে লেখাপড়া করে আসা ইরফান বাবার ব্যবসা প্রতিষ্ঠান মদিনা গ্রুপের পরিচালকদেরও একজন।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *