আশাশুনি: ডালিম চেয়ারম্যানের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন – Satkhira Vision

November 25, 2020, 4:31 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
আশাশুনি: ডালিম চেয়ারম্যানের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

আশাশুনি: ডালিম চেয়ারম্যানের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

এসভি ডেস্ক: আওয়ামী লীগ নেতা শরবত আলীসহ ৫টি হত্যা মামলার আসামী সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ ডালিমের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

শনিবার সকালে উপজেলার গদাইপুর বাজারে নির্যাতিত পরিবারবর্গ ও ইউনিয়নবাসীর আয়োজনে ওই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস মোল্লার সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, এড. মাসুদুর রহমান প্রিন্স, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অহিদুল ইসলাম মোল্যা, নিহতের স্ত্রী শেফালি বেগম, ছেলে শিমুল হোসেন ও সবুজ হোসেন, প্রভাষক জাবিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবুরাম প্রমুখ।

বক্তারা বলেন, খাজরা ইউনিয়নের ধর্ষক, সন্ত্রাসী, চাঁদাবাজ, ভুমিদদস্যু ও বোমাবাজ ইউপি চেয়ারম্যান ডালিম বার বার মানুষ হত্যা করেও পার পেয়ে যাচ্ছে। বক্তারা এ সময় মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে চেয়ারম্যান ডালিমের দল থেকে বহিস্কারসহ দৃষ্টান্তমুলক শাস্তি ও ফাঁসির দাবি জানান।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT